জেলার শ্রেষ্ঠ সহকারি শিক্ষক নির্বাচিত হলেন টুটুল

ঝিনাইদহ জেলার প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ সহকারি শিক্ষক নির্বাচিত হলেন মোঃ সাইদুর রহমান টুটুল। ২০০৬ সালে সর্বপ্রথম তিনি চাকুরিতে যোগদান করেন গান্না সরকারি প্রাথমিক বিদ্যালয়ে।

বর্তমানে তিনি সদর উপজেলার ১৫ নং হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত আছেন। তিনি শিক্ষকদের আইসিটি দক্ষতা বৃদ্ধিতে শিক্ষক বাতায়ন ও মুক্তপাঠে নিরালসভাবে কাজ করে যাচ্ছেন।

প্রাথমিক শিক্ষার মান উন্নয়ন, প্রাথমিক শিক্ষার ক্ষেত্রে মাল্টিমিডিয়া ভিক্তিক পাঠদান, প্রথম শ্রেনি হতে প ম শ্রেনি পর্যন্ত পাঠ্যপুস্তকের ডিজিটাল ভার্সনে রুপান্তর করার জন্য এ টু আই এর সাথে কাজ করায় আইসিটিতে বিশেষ দক্ষতার জন্য তিনি এ টু আই এর দক্ষতায় (প্রধানমন্ত্রীর কার্যালয়) জেলা অ্যাম্বাসেডর নির্বাচিত হন।

এদিকে জেলার প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ ১০ কেটাগরির মধ্যে সহকারি শিক্ষক নির্বাচিত হওয়ায় বুধবার দুপুরে সদর উপজেলা মিলনায়তনে প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়ন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

একই সাথে উপজেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ উপলক্ষে সদর উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে সাইদুর রহমান টুটুল সনদপত্র ও ক্রেষ্ট গ্রহণ করেন। সেসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. আব্দুর রশীদ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ বদরুদ্দোজা শুভ, উপজেলা ভাইস চেয়ারম্যান রাশিদুর রহমান রাসেল, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) সুধাংশু শেখর বিশ্বাস প্রমুখ।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর