বাস-ইজিবাইক মুখমুখী সংঘর্ষ, আহত ৮

মুন্সীগঞ্জের সিরাজদিখানে বাস ও ইজিবাইক মুখমুখী সংঘর্ষে ৩জন গুরুতর আহতসহ ৮জন আহত হয়েছে। আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার কুচিয়া মোড়া ব্রীজ সংলগ্ন ঢালে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। প্রত্যক্ষ্যদর্শীরা জানায়, লেন পরিবর্তন করার কারণে মাওয়া থেকে ঢাকা গামী দোলা পরিবহন ঢাকা মেট্রো-ব ১৪-৬২১৩ বাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রীজের রেলিং এর রড ওভারটেক করে ইজিবাইকের সাথে মুখমুখী সংঘর্ষ হয়।

এতে ইজিবাইকের চালকসহ ৩জন ও বাসে থাকা ৫ যাত্রী জন আহত হয়। দূর্ঘটনার খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার আশফিকুন নাহার ও উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

হাসাড়া হাইওয়ে থানার এস,আই সঞ্জয় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লেন পরিবর্তন ও সাইনবোর্ড না লাগানোর কারণে মাওয়া হতে ঢাকা গামী দোলা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ব্রীজের রেলিং এর রড ওভারটেক করে ইজিবাইকের সাথে মুখমুখী সংঘর্ষ হয়।

এতে ৩জন গুরুতর আহতসহ সর্বমোট ৮ জন আহত হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। গাড়ীটি আমাদের হাইওয়ে থানা পুলিশের নিয়ন্ত্রণে আছে।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর