মির্জাপুরে যুবলীগের আহবায়ক শামীমের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুনের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে ভিত্তিহীন সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আজ বুধবার সকালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সকালে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে থেকে বের হয়ে মির্জাপুর শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এসে শেষ হয়।

এ সময়, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোফাজ্জল হোসেন দুলাল, টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য সাইদুর রহমান খান বাবুল, মির্জাপুর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সাহাদৎ হোসেন সুমন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ সোহেল রানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ আজাহারুল ইসলাম, উপজেলা বিআরডিবির ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আবিদ হোসেন শান্ত, মির্জাপুর পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আমিরুল কাদের লাবন, উপজেলা ছাত্রলীগের মোঃ সাদ্দাম হোসেন ও সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম সহ উপজেলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমীকলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, গত সোমবার দৈনিক সময়ের আলো পত্রিকায় তাঁর বিরুদ্ধে ‘জমি দখল ও চাঁদাবাজি করে টাঙ্গাইলের শামীম কোটিপতি’ টাকায় বাগিয়ে নেয় উপজেলা যুবলীগের আহ্বায়ক পদ’ শিরোনামে সংবাদটি প্রকাশিত হয়।

বার্তাবাজার/এমকে

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর