অপহরণের ৪ দিন পর শিশুর লাশ উদ্ধার, গ্রেফতার ১

 

 

ধামরাইয়ের মঙ্গলবাড়ী থেকে নিখোঁজের ৪ দিন পর আসাপুর থেকে ৫ বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আজিজুল নামে এক অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে জানা যায়। নিহত শিশু ধামরাইয়ের বাইশাকান্দা ইউনিয়নের মঙ্গলবাড়ি গ্রামের আব্দুল করিমের ছেলে।

এদিকে, মঙ্গলবার দিবাগত রাতে অপহরণকারীর তথ্য মতে গাজীপুরের কালিয়াকৈরের আসাপুর এলাকায় একটি ডোবার কচুরিপানার নিচ থেকে শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আজিজুল কুড়িগ্রাম জেলার রাজিবপুর থানার ভেলাবাড়ি গ্রামের জয়নাল আবেদিনের ছেলে বলে জানা যায়। সে বর্তমানে ধামরাইয়ের মঙ্গলগ্রামে চেয়ারম্যানবাড়ি কেয়ারটেকার।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও ধামরাই থানার উপ-পরিদর্শক ইবনে ফরহাদ জানান, গত ৭ ডিসেম্বর কৌশলে শিশু মবিনকে অপহরণ করে প্রতিবেশী আজিজুল। সেই দিনই শিশুটিকে পাশের লেবু বাগানে হত্যা করে লাশ ডোবার কচুরিপানার নিচে লুকিয়ে রাখে। পরে শিশুকে ফিরে পেতে তার পরিবারকে মোবাইল নম্বর লিখে চিরকুট ফেলে যায় অপহরণকারীরা।

এ বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা জানান, শিশু মবিনের নিখোঁজের একটি জিডি করা হয়। পরে একটি চিরকুটে থাকা মোবাইল নম্বরের সূত্র ধরে প্রতিবেশী আজিজুলকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেয়া তথ্যমতে শিশু মবিনের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় ধামরাই থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বার্তা বাজার/এম.সি

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর