হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ

দীর্ঘ ৬ বছর পর হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে আজ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

আজ বুধবার (১১ ডিসেম্বর) সকাল ১০টায় জেলা আদালত প্রাঙ্গন নিমতলায় এ সম্মেলন অনুষ্ঠিত হবে। এদিকে সম্মেলনকে ঘিরে আওয়ামী লীগ নেতা-কর্মীদের মধ্যে চলছে উৎসবের আমেজ। ব্যানার-ফেস্টুনে ছেঁয়ে গেছে পুরো হবিগঞ্জ জেলা শহর। নৌকার আদলে ম তৈরী করা হয়েছে।

আওয়ামী লীগ নেতা-কর্মী থেকে শুরু করে সবার মুখে মুখে এখন সম্মেলন নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। কাদের হাতে তুলে দেয়া হচ্ছে জেলা আওয়ামী লীগের দায়িত্ব? কে হচ্ছেন কন্ডারি? চলছে চুলছেড়া বিশ্লেষণ।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী এমপি, দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনসহ দলীয় নেতৃবৃন্দরা।

সম্মেলনে সভাপতিত্ব করবেন- জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু জাহির এমপি ও পরিচালনা করবেন সাধারণ সম্পাদক আব্দুল মজিদ খান এমপি।

বার্তা বাজার/ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর