তিনজনকে হত্যার ঘটনায় ৩ দিনের রিমান্ডে প্রবাসীর স্ত্রী

বরিশালের বানারীপাড়ায় কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের বাড়িতে বৃদ্ধা মা মরিয়ম বেগম ও বোনজামাই শফিকুল আলমসহ তিনজনকে হত্যার ঘটনায় তার স্ত্রী মিসকাত জাহান মিশুকে তিনদিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

রিমান্ডে ঘাতক জীনের বাদশা জাকির হোসেনের সঙ্গে কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের স্ত্রী মিসকাত জাহান মিশুর পরকীয়ার কথা অস্বীকার করেছেন।

এর আগে জীনের বাদশা জাকির হোসেন গ্রেফতার হওয়ার পর পুলিশ ও র‌্যাব-৮-এর কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে দোষ স্বীকার করে মিশুর সঙ্গে তার পরকীয়া সম্পর্ক থাকার অভিযোগ আনেন। পরে পুলিশ প্রবাসী আব্দুর রবের স্ত্রী মিসকাত জাহান মিশুকে জিজ্ঞাসাবাদ করে উক্ত তিন খুনের সঙ্গে জড়িত থাকার সংশ্লিষ্টতা পেয়ে রোববার রাতে গ্রেফতার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি শিশির কুমার পাল ওই দিন তাকে আদালতে প্রেরণ করেন এবং তার বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড আবেদন করেন। সোমবার আদালতের বিচারক মিশুর বিরুদ্ধে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

আদালতের নির্দেশ অনুযায়ী ওই দিনই মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি শিশির কুমার পাল প্রবাসী আব্দুর রবের স্ত্রী মিশুকে তিনদিনের রিমান্ডে থানায় নিয়ে আসেন।

এ সময় মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি শিশির কুমার পাল তাকে জিজ্ঞাসাবাদ করলে তার সঙ্গে জীনের বাদশা জাকির হোসেনের অবৈধ সম্পর্কের কথা অস্বীকার করেন।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা শিশির কুমার পাল বলেন, শুক্রবার রাতে উপজেলার পূর্ব সলিয়াবাকপুর গ্রামের ৫নং ওয়ার্ডে প্রবাসী হাফেজ আব্দুর রবের বাড়িতে তার স্ত্রী মিসকাত জাহান মিশুর সহায়তায় জিনের বাদশা জাকির হোসেন ও তার সহযোগী জুয়েল তিনজনকে হত্যা করে।

এ ঘটনায় শনিবার গ্রেফতার হওয়া তিন খুন মামলার আসামি জীনের বাদশা জাকির হোসেন ও তার সহযোগী জুয়েল পুলিশ ও র‌্যাব-৮-এর কাছে মিশুর সংশ্লিষ্টতার কথা স্বীকার করে। এ সময় জাকির হোসেন তাদের কাছে মিশুর সঙ্গে আগে থেকেই তার পরকীয়ার সম্পর্ক ছিল বলে দাবি করে। পরে মিশু এ বিষয়টি পুলিশের কাছে অস্বীকার করে।

এ দিকে প্রবাসীর বাড়িতে তিন খুনের ঘটনায় জড়িতদের ফাঁসির দাবিতে সোমবার স্থানীয়রা বানারীপাড়া পৌর শহরের বাস স্ট্যান্ডে মানববন্ধন করেন।

প্রসঙ্গত শনিবার রাতে পূর্ব সলিয়াবাকপুর গ্রামে প্রবাসী হাফেজ আব্দুর রবের বাড়িতে বৃদ্ধা মা মরিয়ম বেগম, বোনজামাই শফিকুল আলম ও খালাতো ভাই ইউসুফকে ঘাতকরা নির্মমভাবে হত্যা করে স্বর্ণালংকার, নগদ টাকা ও তিনটি মোবাইল ফোন নিয়ে যায়। পরে পুলিশ ঘাতকদের গ্রেফতার ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করে।

পরে শনিবার রাতে এ ঘটনায় কুয়েত প্রবাসী হাফেজ আব্দুর রবের ছোটভাই ঢাকার এনআরবি ব্যাংক গুলশান শাখার কর্মকর্তা সুলতান মাহামুদ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল নিজেই এ মামলাটি তদন্ত করছেন।

এ ব্যাপারে মামলার বাদী এনআরবি ব্যাংক কর্মকর্তা সুলতান মাহামুদ বলেন, আসামি জাকির হোসেন ও তার সহযোগী জুয়েল অর্থের লোভে তার পরিবারের সরলতাকে কাজে লাগিয়ে তিনজনকে হত্যা করেছে। তিনি ঘাতকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বার্তাবাজার/কেএ

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর