মফস্বল সাংবাদিক ফোরাম পাবনা শাখা’র স্মারকলিপি প্রদান

বাংলাদেশ মফ¯ল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) পাবনা জেলা শাখা’র উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে দেশব্যাপী ১-৭ মে জাতীয় গণমাধ্যম সপ্তাহ ২০১৯ রাষ্ট্রীয় স্বীকৃতি এবং সাংবাদিক কল্যাণে ১৪ দফা’র দাবি জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নিকট জেলা প্রশাসকের মাধ্যমে স্বারকলিপি প্রদান করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ফোরামের জেলা শাখা’র আহবায়ক ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি মোবারক বিশ্বাস, সদস্য সচিব ও আমাদের কন্ঠ’র জেলা প্রতিনিধি শফিক আল কামাল, সদস্য ও সাম্প্রতিক দেশকালের জেলা প্রতিনিধি ফজলুল হক, সদস্য ও দৈনিক সংগ্রামের জেলা প্রতিনিধি কামরুল ইসলাম, সদস্য ও সরেজমিন বার্তার জেলা প্রতিনিধি মামুন হোসেন, দৈনিক সংবাদের উপজেলা প্রতিনিধি গিয়াস উদ্দিন, দৈনিক খোলা কাগজের উপজেলা প্রতিনিধি মানিক হোসেন, দৈনিক বাংলাদেশের খবর’র উপজেলা প্রতিনিধি মোহাম্মদ আবুল হাসান, দৈনিক বিবৃতি’র উপজেলা প্রতিনিধি শাহিবুল ইসলাম পিপুল, দৈনিক বিশ্ববার্তার উপজেলা প্রতিনিধি রুহুল আমিন প্রমুখ।

ভাঙ্গুড়া কমিটি গঠনঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ভাঙ্গুড়া উপজেলা শাখা’র আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। দৈনিক সংবাদের উপজেলা প্রতিনিধি গিয়াস উদ্দিন আহবায়ক ও দৈনিক খোলা কাগজের উপজেলা প্রতিনিধি মানিক হোসেন কে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। উপজেলা কমিটির অন্যান্য সদস্যরা হলেন দৈনিক বাংলাদেশের খবর’র উপজেলা প্রতিনিধি মোহাম্মদ আবুল হাসান, চলনবিলের আলো অনলাইন প্রত্রিকার নির্বাহী সম্পাদক রায়হান আলী, দৈনিক আমার সংবাদের উপজেলা প্রতিনিধি ইকবাল হোসেন, দৈনিক বিবৃতি’র উপজেলা প্রতিনিধি শাহিবুল ইসলাম পিপুল ও দৈনিক বিশ্ববার্তার উপজেলা প্রতিনিধি রুহুল আমিন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর