আজোয়ার বৈশাখী পণ্য কিনলেই লভ্যাংশ পাবে সুবিধাবঞ্চিতরা

আর ক দিন পরেই পহেলা বৈশাখ। কিন্তু সমাজের এক শ্রেণির মানুষের বৈশাখ বলে কিছু নেই। বলছি সুবিধাবঞ্চিত শিশু ও নারীদের কথা। কিন্তু চাইলে আপনিও এই বৈশাখে তাদের পাশে দাঁড়াতে পারেন। আজোয়ার বৈশাথী উপহার সামগ্রী কিনলেই লভ্যাংশ পেয়ে যাবে এসব সুবিধা বঞ্চিত শিশু ও নারী। হয়ত এ সামান্যটুকুই বৈশাখে তাদেরকে আনন্দে ভাসাবে।

আকষর্ণীয় হাতে তৈরি এ পন্যগুলো উপহার দিতে পারবেন আপনার প্রিয়জনকে। প্রতিষ্ঠানটি জানায়, বগুড়ার প্রত্যন্ত শনপচা চরে আমাল আমাল ফাউন্ডেশনের ‘উচ্ছাস স্কুল’ ও ‘রওশন আরা স্কিল সেন্টার’ নামে একটি প্রশিক্ষণ কেন্দ্র রয়েছে। সেখানে চরের অনগ্ররসর নারীরা প্রশিক্ষণ নিয়ে হস্তশিল্প বানিয়ে থাকে। মূলত তাদেরকে সাবলম্বী করে তোলার জন্যই প্রতিষ্ঠানটি এ উদ্যোগটি গ্রহণ করেছে। এবারের বৈশাখে তাদের তৈরি উপহার সামগ্রী বাজারজাত করছে ‘আজোয়া’ নামের প্রতিষ্ঠান। আর আপনি তাঁদের তৈরি করা এ পন্য সামগ্রী কিনলে লভ্যাংশ পেয়ে যাবে স্কুলের সুবিধাবঞ্চিত শিশু ও সুবিধাবঞ্চিত নারীরা।

মাত্র ২৫০ টাকার এ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে- ১টি গামছা নোটবুক, হাতে আঁকা কাঠের কলম, কাঠের তৈরি পেপার ওয়েট ও ১ টি বৈশাখী ব্যাগ। অনলাইনে অর্ডারের মাধ্যমে আপনি ঘরে বসেই পেতে পারেন এ পন্যসামগ্রী। এজন্য AZOWA এর ফেসবুক পেজে গিয়ে অর্ডার করতে হবে। এটির লিংক https://www.facebook.com/azowa.amal/posts/366845420704898

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর