৬০ হাজার টাকা মালিককে বুঝিয়ে দিল পুলিশ

রাজধানীর ভাটার থানা এলাকায় ছিনতাইকৃত ৬০ হাজার টাকা তাৎক্ষণিকভাবে উদ্ধার করে টাকার মালিককে বুঝিয়ে দিলেন ট্রাফিক পুলিশ। এসময় সালাম (৩০) নামে এক ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ৬০ হাজার টাকা উদ্ধার করা হয়। বুধবার দুপুরে বসুন্ধরা রোড এলাকায় এ ঘটনা ঘটে।

ডিএমপির বাড্ডা ট্রাফিক জোনের সিনিয়র সহকারি কমিশনার আল মামুন বলেন, আশফাক নামের এক ব্যক্তি ডাচ বাংলা ব্যাংক থেকে ৬০ হাজার টাকা তুলে বসুন্ধরা রোড (যমুনা ফিউচার পার্কের পকেট গেটের বিপরীতে পিঠা ঘরের সামনে) দিয়ে যাচ্ছিলেন। এসময় দুইজন লোক মোবাইল ফোনে কথা বলে ও তার গতিরোধ করে।

তাদের মধ্যে একজন সালাম এই সুযোগে আশরাফের পিছনের ব্যাগে থাকা ৬০ হাজার টাকা ছিনিয়ে নেয়। ঘটনাটি দেখে ফেলে পাশে থাকা ২/৩ জন বাচ্চা ছেলে। তার বিষয়টি দ্রুত ঘটনাস্থলের পাশে ডিউটিরত ট্রাফিক পুলিশের পরিদর্শক এম এম বিল্লাল আহম্মেদকে জানায়।

বিল্লাল তার সহকর্মীদের নিয়ে টাকাসহ সালামকে হাতেনাতে গ্রেফতার করেন। টাকা ফিরে পেয়ে আশফাক যেন নির্বাক। পুলিশে প্রতি কৃতজ্ঞতায় তখন তার চোখ দুটি জল জল করছিল। ওই ছিনতাইকারীর বিরুদ্ধে বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর