মুরাদনগরে ভূমি সেবা সপ্তাহে র‌্যালি ও আলোচনা সভা

‘‘রাখবো নিস্কন্টক জমি বাড়ী, করবো সবাই ই-নামজারি, ভূমি বিষয়ে জানবো, ভূমি আইন মানবো’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লা মুরাদনগরে ভূমি সেবা সপ্তাহে র‌্যালি আলোচনা সভা ও ভূমি উন্নয়ন কর মেলার আয়োজন করা হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা ভূমি অফিসের আয়োজনে বুধবার বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্তর থেকে র‌্যালিটি বের হয়ে সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে কবি নজরুল মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মিতু মরিয়মের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম কমল, কানুনগো সিরাজ উদ দৌলা, সার্বেয়ার আরিফুল ইসলাম, নাজির সালাউদ্দিন, অফিস সহকারী হারুনুর রশীদ, তাসরিফ আহাম্মেদ, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা তাজুল ইসলাম, আবদুল কাদের, ছগীর আহাম্মেদ, হাবীবুর রহমান, আনোয়ার হোসেন, লুৎফর রহমান, আবুল কালাম আজাদ। ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তা হালিমা আক্তার, সফিকুল ইসলাম, আবদুল্লাহ হিল আল মামুন, রাজীব মিত্র প্রমুখ।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর