উপজেলা প্রশাসনের উচ্ছেদ অভিযানে বাঁধা, গ্রেফতার ২

পটুযাখালীর কলাপাড়ায় উচ্ছেদ অভিযানে বাধা দিয়ে সরকারি কর্মচারীকে সশস্ত্র হামলার চেষ্টায় দুজনকে আটক করেছে কলাপাড়া থানা পুলিশ।

রোববার শেষ বিকালে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের ফতেহপুর গ্রাম সংলগ্ন আন্ধারমানিক নদী তীরবর্তী সরকারি জমিতে অবৈধ মাছের ঘের উচ্ছেদকালে এ হামলা চেষ্টার ঘটনা ঘটে।

ঘটনার সময় পুলিশ সদস্যদের নিয়ে উপজেলা নির্বাহী অফিসার মো.মুনিবুর রহমান ও সহকারী কমিশনার (ভূমি) অনুপ কুমার দাস অভিযান পরিচালনা করছিলেন। অভিযান শুরুর এক পর্যায় প্রভাবশালী মহলের একদল সন্ত্রাসী সরকারি এক কর্মচারীকে দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া করে। এসময় সশস্ত্র হামলা থেকে ওই কর্মচারীকে রক্ষা করে পুলিশ। একই সময় সশস্ত্র হামলার সাথে জড়িত মো. শাহিন গাজি ও রনি গাজিকে একটি চাপাতিসহ গ্রেফতার করে পুলিশ। এঘটনায় রাতেই উপজেলা নির্বাহী অফিসারের ড্রাইভার মো.আফজাল হোসেন বাদি হয়ে গ্রেফতারকৃত ২ জন সহ আরো ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৭/৮ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

বার্তা বাজার/ডব্লিও.এস

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর