লোহাগাড়ায় শীঘ্রই আন্তর্জাতিক মানের একটি বিশ্ববিদ্যালয় স্হাপন করা হবে: ড.আবু রেজা নদভী এমপি

আওয়ামীলীগ মানুষের ভাগ্যে `র উন্নয়নের সরকার।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্ব দেশ এখন অনেক এগিয়ে গেছে। সন্ত্রাস,চাঁদাবাজ, দখলবাজ ও মাদক বিক্রেতাদের কোন প্রকার ছাড় দেওয়া হবেনা।লোহাগাড়ায় সিএনজি থেকে মাসিক চাঁদা বন্ধের জন্য সংশ্লিষ্ট প্রশাসনকে কঠোরভাবে নির্দেশ দেন।এছাড়াও ম্যাজিক গাড়ি,পিক-আপসহ বিভিন্ন পরিবহনের জন্য নতুন নীতিমালা করার নির্দেশও দেওয়া হয়।লোহাগাড়ায় শীঘ্রই আন্তর্জাতিক মানের একটি বিশ্ববিদ্যালয় স্হাপন করা হবে ইনশাল্লাহ।

লোহাগাড়া উপজেলা পরিষদের আয়োজনে ১০এপ্রিল সকালে উপজেলা পরিষদ মিলনাতায়নে মাসিক সভায় সাংসদ প্রফেসর ড.আবু রেজা নদভী এমপি প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো তুলে ধরেন । অনুষ্টানের শুরুতে সাংসদ ড.নদভী নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, ভাইস-চেয়ারম্যান এম.ইব্রাহীম কবির ও মহিলা- ভাইস চেয়ারম্যান জেসমিন আকতারকে ফুলেল শুভেচ্ছা জানান।

লোহাগাড়া উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুলের সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) পদ্মাসন সিংহ`র সঞ্চালনায় সভায় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মরত কর্মকর্তাবৃন্দ, ৯ ইউনিয়নের জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দ ও রাজনৈতিক নেতৃবৃন্দরা উপস্হিত ছিলেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর