বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেছেন, দেশের জনগণকে বাঁচাতে অবৈধ সরকার সরাতে হবে। ২০১৪ ও ‘১৮ সালের মতো নির্বাচন বাংলাদেশের জনগণ মেনে নিবে না। দ্রুত এই অনির্বাচিত দখলদার সরকারকে বিদায় নিতে হবে। এদেশ এবং দেশের গণতন্ত্র ও জনগণের ভোটের অধিকার নিয়ে কাউকে ছিনিমিনি খেলতে দেয়া হবে না।

লোডশেডিং ও বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির প্রতিবাদে আগামী ১৩ ও ১৬ জুন ঢাকা মহানগরীতে বিএনপির উদ্যোগে পদযাত্রা কর্মসূচি সফল করার লক্ষ্যে ঢাকা মহানগর উত্তর বিএনপির প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন আমান উল্লাহ আমান।

শনিবার বিকেলে নয়াপল্টনস্থ ভাসানী ভবন মিলনায়তনে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক বলেন, আমরা এদেশের গণতন্ত্র, মানুষের ভোট ও ভাতের অধিকার আদায়ের দাবি নিয়ে মাঠে নেমেছি। এই দাবি আদায় না হওয়া পর্যন্ত আমরা কেউ ঘরে ফিরে যাব না।

সভায় অন্যান্যদের মধ্যে ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মোস্তাফিজুর রহমান সেগুন, আতাউর রহমান চেয়ারম্যান, ফেরদৌসি আহমেদ মিষ্টি, আখতার হোসেন, মহানগর সদস্য এল রহমান, আলাউদ্দিন সরকার টিপু, এবিএমএ রাজ্জাক, রেজাউর রহমান ফাহিম, দক্ষিণ খান থানা বিএনপির আহ্বায়ক মোতালেব হোসেন রতন, দক্ষিণ খান থানা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক দেওয়ান মো. নাজিম উদ্দীন, মিরপুর থানা বিএনপির আহ্বায়ক হাজী আব্দুল মতিন ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক হাজী দেলোয়ার হোসেন দুলু, রূপনগর থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আহমেদ রাজু, ইঞ্জিনিয়ার মজিবুল হক ও এম আশরাফুল ইসলাম, ভাটারা থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী খান ও যুগ্ম আহ্বায়ক ফরিদ আহমেদ টিটুসহ বিভিন্ন থানার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/জে আই