মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান এমপি বলেছেন, আমাদের যে নির্বাচনী ইস্তেহার ঘোষিত হয়েছে সেই ইস্তেহার পূর্ণাঙ্গভাবে আমরা বাস্তবায়ন করবো। আমরা ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে চাই।

শনিবার (২০ জানুয়ারি) বিকেলে ফরিদপুরের ইমাম উদ্দিন স্কয়ারে ফরিদপুর জেলা আওয়ামী লীগের দেওয়া এক গণসংবর্ধণা সভায় এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পারলে নিশ্চয়ই এই দেশ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ হবে, সত্যিকার অর্থেই স্মার্ট বাংলাদেশ হবে।

তিনি বলেন, নির্বাচন অংশগ্রহণমূলক করার লক্ষ্যে যারা স্বতন্ত্র প্রার্থী হয়েছিলেন, তারা অনেকেই নৌকার প্রার্থীকে পরাজিত করে জয়ী হয়েছেন। শুধুমাত্র টাকার পাহাড় ছড়িয়ে নির্বাচিত হয়েছেন।

ফরিদপুরকে সন্ত্রাসমুক্ত রাখার আহ্বান জানিয়ে তিনি বলেন, শেখ হাসিনাকে হত্যায় বার বার ষড়যন্ত্র হয়েছে এখনও হচ্ছে, আওয়ামী লীগের একজন সৈনিক জীবিত থাকতে ষড়যন্ত্রকারীদের কোনো ষড়যন্ত্রই সফল হবেনা।

ফরিদপুরকে উন্নয়নের জোয়ারে ভাসিয়ে পরিকল্পিতভাবে পরিচ্ছন্ন জেলা হিসেবে গড়ে তুলতে হবে।

এ সময় যারা নানা প্রলোভনে মূল দল থেকে বিচ্ছিন্ন হয়ে বিভিন্ন জায়গায় গিয়েছেন তাদের দলের মূল ধারায় ফিরে এসে ঐক্যবদ্ধ হয়ে বলিষ্ঠভাবে নেতৃত্ব দিয়ে সবাইকে একই ছাতার নিচে থেকে দলকে সুসংগঠিত করার আহ্বান জানান তিনি।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হকের সভাপতিত্বে অনুষ্ঠানে সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ, সহ-সভাপতি শ্যামল ব্যানাজী, সহ-সভাপতি সাইফুজ্জামান চৌধুরী জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক অমিতাভ বোস, দপ্তর সম্পাদক আলী আশরাফ পিয়ার, জেলা শ্রমিক লীগের সভাপতি গোলাম নাছিরসহ জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সোনার নৌকার রেপ্লিকা ও পৌরসভার মেয়রের পক্ষ থেকে পৌরসভার উন্নয়ন চাবির রেপ্লিকা তুলে দেওয়া হয় আবদুর রহমানের হাতে।

বার্তা বাজার/জে আই