কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারুখী ইউনিয়নের (তৃতীয় শ্রেণীর ছাত্রী) কে ধর্ষণের অভিযোগ একই গ্রামের ৬৫ বছর বয়সী মতিয়ার রহমান মতি’র বিরুদ্ধে।

পারিবারিক সুত্রে জানা যায়, শনিবার (২৭ মে) সন্ধ্যা সাতটার দিকে অভিযুক্ত মতিয়ার চকলেট দেওয়ার নাম করে মেয়েটিকে বাড়ির পাশের একটি বাগানে ডেকে নিয়ে যায়। এরপর জোর পূর্বক শারিরীক নির্যাতন শুরু করে। মেয়েটির আত্মচিৎকার শুনে প্রতিবেশীরা ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রাত নয়টার দিকে ভর্তি করেন।

হাসপাতালে গিয়ে দেখা যায়, মেয়েটির পরনের জামাটি মাঝ বরাবর ছেড়া এছাড়া বুকের উপর আচড়ের দাগ রয়েছে, গলা চেপে ধরেছিলো যেন চিৎকার করতে না পারে, হাসপাতালের বেডে মেয়েটি ঘুমের মাঝেও ভয়ে আতঙ্কে চিৎকার করে উঠছে, রাতে চিকিৎসক না থাকায় সকালে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে বলে জানিয়েছেন হাসপাতালের জরুরী বিভাগ থেকে।

এ বিষয়ে মেয়ের বাবা বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন, অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং মেয়েটির সাথে কথা বলে ঘটনার সত্যতা যাচাই করছেন (২৮ মে) সকালে মেয়েটির প্রাথমিক চিকিৎসা শেষে ম্যাজিষ্ট্রেটের কাছে নেওয়া হবে বলে জানিয়েছেন কুষ্টিয়া মডেল থানার ওসি তদন্ত জহুরুল ইসলাম ।

বার্তাবাজার/এম আই