নোয়াখালী হাতিয়া উপজেলার সুখচর মফিজিয়া উচ্চ বিদ্যালয়ের প্রয়াত প্রধান শিক্ষক মো: ইরাক স্যারের ২য় মৃত্যু বার্ষিকী পালন ও স্মৃতি অ্যালবামের মোড়ক উন্মোচন করা হয়েছে। সোমবার (১৫ জানুয়ারি) সকালে বিদ্যালয়ের হলরুমে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো: হেলাল উদ্দিন এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক কামরুল জাম্মানের সঞ্চালণায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্যাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাতিয়া ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ একেএম মানছুরুল হক।

বক্তব্য রাখেন মরহুমের কন্যা পাপিয়া আক্তার দিশা, বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক সহকারী শিক্ষক ও চরকিং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শামছুউদ্দিন জাবের, হাতিয়া শ্রমিকলীগের সভাপতি আল আমিন ৯৬ ব্যাচের ছাত্র রহমান রানা, চৌহুমুনী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেহানা আক্তার, হাতিয়া ডিগ্রি কলেজ ইংরেজি প্রভাষক মো: জাফরুল ইসলাম, মরহুমের নাতি মো: জাহেদুল ইসলাম প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, মরহুম ইরাক স্যার সুনামের সাথে দীর্ঘদিন শিক্ষকতা করেছে। তিনি অত্র স্কুলে শিক্ষার মানউন্নয়ন কাজ করে গেছেন। স্যারের সাথে কাটানো মুহূর্ত গুলো আমরা সহজে ভুলতে পারি না। ইরাক স্যার সহ অত্র স্কুলের যে সকল শিক্ষক ইন্তেকাল করেছেন আমরা সকলের আত্মার মাগফেরাত কামনা করছি। মহান আল্লাহ যেন সকল কে জান্নাতের উচ্চ মাকাম দান করেন।

বার্তা বাজার/জে আই