বাংলাদেশের আইটি রিটেইল ব্যবসায় ক্রমাগত উদ্ভাবনের পথ দেখিয়ে ২৪তম বছর উদযাপন করেছে রায়ান্স কম্পিউটার্স লিমিটেড। দ্রুত বিকাশমান প্রযুক্তি বিশ্বে, যেখানে পরিবর্তনই একমাত্র ধ্রুবক, সেখানে সাফল্যের সাথে ২৪ বছর পার করে ফেলা এক মাইলফলক।

প্রতিষ্ঠার পর থেকেই কম্পিউটার সামগ্রী ও আইটি পণ্য বিক্রির ক্ষেত্রে প্রযুক্তিগত ল্যান্ডস্কেপে উল্লেখযোগ্যভাবে অবদান রাখার সাথে সাথে সাফল্যের এক নতুন প্যারোমিটার তৈরি করেছে। ২০০০ সালে ঢাকার আইডিবি ভবনে একক শোরুম নিয়ে যাত্রা শুরু করা প্রতিষ্ঠানটি এখন সারা দেশে ১৫টি সক্রিয় শাখা ও ১৯টি আউটলেটে ছড়িয়ে গিয়েছে।

অনলাইন এবং অফলাইন উভয় মাধ্যমেই সবচেয়ে দ্রুততম, নিরাপদ, এবং নির্ভরযোগ্য পরিষেবা প্রদান করে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে রায়ান্স৷ গ্রাহক সন্তুষ্টির প্রতি জিরো টলারেন্স নীতিতে বিশ্বাসী রায়ান্স প্রোডাক্ট প্রাইসিং, মাল্টিপল পেমেন্ট অপশন, ইএমআই সুবিধা এবং বাংলাদেশের ৬৪টি জেলা জুড়ে বিস্তৃত ডেলিভারি পরিষেবার মতো বিভিন্ন সুবিধা প্রদান করে আসছে। ২৪/৭ অনলাইন কাস্টমার সাপোর্টের মাধ্যমে গ্রাহকরা যেকোন সময় অনলাইনে যোগাযোগের মাধ্যমে তাদের জিজ্ঞাসা, প্রয়োজন কিংবা অভিযোগ জানাতে পারছেন।

এছাড়া রায়ান্সের স্টোরগুলোতে টার্মিনাল পরিষেবা গেম-চেঞ্জার হিসেবে কাজ করছে ইতিমধ্যেই! টার্মিনাল পরিষেবা পণ্য বিক্রির প্রক্রিয়াকে যেমন সহজতর করেছে তেমনি গ্রাহকদের কাছ থেকে ভূয়সী প্রশংসা কুড়িয়ে নিয়েছে।

৫০০ এরও বেশি নিবেদিত কর্মকর্তা-কর্মচারী নিয়ে, রায়ান্স কম্পিউটার্স একটি বৃহৎ, সমন্বিত পরিবারে পরিণত হয়েছে৷ শুধুমাত্র অভ্যন্তরীণ অবকাঠামোর উন্নতির মধ্যে সীমাবদ্ধ না থেকে গ্রাহক সংখ্যায়ও রায়ান্স তাৎপর্যপূর্ণ পরিবর্তন দেখাতে সক্ষম হয়েছে।

সাম্প্রতিক সময়ে রায়ান্সে বিশেষ পরিষেবা কেন্দ্র/টেক রিপেয়ার হাব RYANS CARE আরও বড় পরিসরে নতুন ওয়ার্কস্টেশন নিয়ে কাজ শুরু করেছে। আধুনিক সব সুবিধা, পরিপূর্ণ ওয়ার্কিং স্পেস নিয়ে তৈরি টেকনিশিয়ান ও ইঞ্জিনিয়ারদের নতুন এই ওয়ার্কস্টেশন গ্রাহকদের যাবতীয় রিপেয়ারিং সংক্রান্ত সমস্যার সমাধান দিয়ে আসছে।

বার্তা বাজার/জে আই