নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, নতুন একটা কাজ করার প্লানিং আছে। এটাও হাত দিয়ে ফেলেছি ইনশাআল্লাহ। ৪ তারিখ প্রধানমন্ত্রী আসলে ঘোষণা দিবো। এই কাজ করতে অনেক টাকার খরচা আছে, হাজার হাজার কোটি টাকা লাগবে। দল মত নির্বিশেষে আমরা ব্যাপক ভাবে চাই, যাতে আমাদেরও হয়, উনিও যাতে খুশি হয়। আমরা প্রধানমন্ত্রীর কাছে একটা কথা বলতে পারি, সেটা হলো আমরা নারায়ণগঞ্জে মেট্রোরেল চাই। যদি মেট্রোরেল চলে আসে তাহলে আমাদের আর ঢাকায় যাওয়ার প্রয়োজন হবে না। আপনারা যদি যান তাহলে সেদিনই (৪ জানুয়ারি) এটা পাশ করিয়ে ফেলবো। ৯৫তে যখন এমপি হই তখন বাংলাদেশের এমপিদের মধ্যে সর্বোচ্চ কাজ করতে পেরেছি। এবারও হিসেব করলে আমার কাজ সর্বোচ্চ হবে। আমি যখন একটা কাজ চাই আমাকে কেউ ফিরায় দিতে পারে না। আমরা নারায়ণগঞ্জের পোলা ৮০ টাকা তোলা, আপনার ১৮০ টাকা তোলা।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৯ নং ওয়ার্ড সিদ্ধিরগঞ্জে জালকুড়ি আদর্শ উচ্চ বিদ্যালয় পরিচালনা কেন্দ্র কমিটির আয়োজনে নির্বাচনী উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, জালকুড়ি বাসিকে বলতে চাই। আল্লাহর হুকুমের আপনাদের দোয়ায় এই দশ বছরে, বারো থেকে পনের হাজার কোটি টাকার কাজ আমরা এনে দিতে পেরেছি। আগে জালকুড়ির মানুষকে বলতো গ্রামের মানুষ। এখানে ১লেনের রাস্তা ছিলো এখন ১০ লেনের রাস্তা হয়ে গেছে। এই রাস্তার পাশেই শেখ কামাল আইটি ইন্সিটিটিউট তৈরী হচ্ছে। আমার স্বপ্ন ছিলো একটা বিশ্ববিদ্যাল করা, ওইটার কাজ শুরু হয়ে গেছে। শেখ হাসিনা নারায়ণগঞ্জের মানুষকে ভালোবাসেন উনি এটার প্রমান দিয়েছেন। জালকুড়িতে আমি রাস্তাঘাট তৈরী করতে পারি না, কারণ এটা সির্টি কর্পোরেশনের আন্ডারে পরে। বেশীর ভাগ কাজ হয়ে গেছে।

তিনি আরও বলেন, এবার নির্বাচনের পরে আমি একটা প্রতিষ্ঠানের নাম ঠিক করছি। বিশেষ করে ইয়াঙ জেনারেশনের জন্য, যাদের বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে, মুরুব্বিরা তো থাকবেই। সংগঠনটার নাম দিবো প্রত্যাশা। যারা মাদক বিক্রি করে, তারা হলো ইবলিশ শয়তানের আপন বড় ভাই, ওই আমার সমাজ শেষ করে দিচ্ছে, আমাদের বাড়ি ঘরে বাবা-মায়ের স্বপ্ন শেষ করে দিচ্ছে। যে বাড়িতে একটা ব্যাক্তি মাদক খায় সেই বাড়িটা দোযখ হয়ে যায়।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, সিদ্ধিরগঞ্জ আওয়ামী লীগের সভাপতি মো. মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক মো. ইয়াসিন মিয়া, জেলা মহিলা লীগের সভাপতি ড. শিরিন বেগম প্রমুখ।

বার্তাবাজার/এম আই