আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ।

এ উপলক্ষে সোমবার (২২ মে) বাদ আসর উপজেলার আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে শুরু হয়ে পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পৌরসভার সড়ক বাজারের আদর আলী কমপ্লেক্সর সামনে গিয়ে শেষ হয়। পরে সংক্ষিপ্ত আলোচনাসভার আয়োজন করা হয়। এ সময় বক্তারা প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে দ্রুত গ্রেপ্তারসহ কঠোর শাস্তির দাবি করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক ও আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, সাবেক সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগের মোঃ মনির হোসেন বাবুল, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলুসহ যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত ১৯ মে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ এক জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেন। এর প্রতিবাদে সারাদেশে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করছেন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

বার্তাবাজার/এম আই