ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক থাপ্পড়ে মো.সোহেল মিয়া (১৭) নামের ইজিবাইক চালকের মৃত্যু হয়েছে।

রবিবার (২১মে) দুপুরের দিকে উপজেলার সরিষা ইউনিয়নের গুইলাকান্দ গ্রামের কৃষি বাজারে ওই ঘটনাটি ঘটে। নিহত সোহেল মিয়া ওই গ্রামের আবু সাঈদের ছেলে।

স্থানীয় সূত্র জানা গেছে, নিহত সোহেল মিয়া প্রতিদিনের ন্যায় সকালে বাড়ি থেকে ইজিবাইক নিয়ে বের হয়। এদিকে রাস্তায় হাঁটতে হাঁটতে মোবাইলে কথা বলছিল ময়নাল হোসেন (২০) নামের এক যুবক। ওই রাস্তা দিয়ে অটো চালিয়ে যাওয়ার সময় ময়নালের শরীরের সাথে ঘষা লাগে ইজিবাইকের। এই ঘষা লাগার কারণে ইজিবাইক চালকের উপর চড়াও হয় ওই যুবক। সাথে সাথে ইজিবাইক থামিয়ে চালক সোহেলকে থাপ্পর মারে ময়নাল। থাপ্পড় মারতেই গাড়িতেই পড়ে যায় চালক সোহেল মিয়া। পুনরায় আবার মারতে গেলে সোহেল আর্তনাদ করে বলতে থাকে ‘ভাই আমাকে আর মাইর না, আমাকে মাফ কইরা দেও। এ কথা বলার পর আরও ক্ষিপ্ত হয়ে এলোপাতাড়ি মারতে থাকে। এক পর্যায়ে সোহেল অজ্ঞান হয়ে যায়।

পরে স্থানীয়রা থাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ময়নাল হোসেন সরিষা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউপি মেম্বার আবুল হাসেমের ছেলে।

এ বিষয়ে থানার ইন্সপেক্টর (তদন্ত) শফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রীয়াধীন।

বার্তাবাজার/এম আই