কিশোরগঞ্জের ভৈরবে স্বেচ্ছাসেবকলীগ নেতা রফিকুল ইসলাম জসিমের নেতৃত্বে ১০ আওয়ামী লীগ নেতাকর্মী বিএনপিতে যোগদান করেছেন।

বুধবার বিকেল ৫টায় শহরে কমলপুরস্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ে এক যোগদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় উপজেলা স্বেচ্চাসেবকলীগের তথ্য গবেষণা ও পাঠাগার বিষয়ক সম্পাদক রফিকুর ইসলাম জসিমসহ ১০ আওয়ামী লীগ নেতাকর্মী কেন্দ্রীয় বিএনপির ময়মনসিংহ বিভাগের সহ সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মো: শরীফুল আলম, ভৈরব উপজেলা বিএনপি সভাপতি মোঃ রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ আরিফুল ইসলাম আরিফের হাতে ফুলের তোড়া দিয়ে বিএনপিতে যোগদান করেন। এসময় বিএনপির পক্ষ থেকে মালা দিয়ে ১০ আওয়ামী লীগ নেতাকর্মীকে বরণ করে নেয়া হয়।

জানা যায়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে গত ১৫ জুলাই ভৈরব উপজেলা সেচ্ছাসেবলীগের সভাপতি আব্দুল হেকিম রায়হান ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন জামালের স্বাক্ষরিত এক নোটিশে তাকে বহিষ্কার করা হয়।

যোগদানকারী অন্যান্য নেতাকর্মীরা হলো- মো: হেলাল মিয়া,বিল্লাল মিয়া, লিটন মিয়া, শাহ হোসেন, সুমন মিয়া, গিয়াস উদ্দিন, জালাল উদ্দিন, জুয়েল মিয়া ও সাইমন।

বিষয়টি নিশ্চিত করেছে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজাল হোসেন জামাল তিনি জানান, জসিম বিএনপিতে যোগদান করেছে শুনেছি। সে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের তথ্য গবেষণা ও পাঠাগার বিষয়ক সম্পাদক ছিলো। দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে গত ২ মাস আগে দল থেকে তাকে বহিষ্কার করা হয়। বর্তমানে স্বেচ্ছাসেবক লীগে তার কোন পদ নেই।

বার্তাবাজার/এম আই