ব্রাহ্মণবাড়িয়ায় দেড় শতাধিক শারীরিক প্রতিবন্ধী এক হয়ে দোয়া করলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য।

বুধবার দুপুরে ড্রিম ফর ডিজঅ্যাবিলিটি ফাউন্ডেশন এর উদ্যোগে পুলিশ লাইনসে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও শোক দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিলে
প্রতিবন্ধীরা একসাথে হন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ শাখাওয়াত হোসেন। ড্রিম ফর ডিজঅ্যাবিলিটি ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়ার প্রতিষ্ঠাতা হেদায়েতুল আজিজ মুন্নার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) মোঃ জয়নাল আবেদীন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি আল-আমীন শাহীন, পীযূষ কান্তি আচার্য, সাবেক
সাধারন সম্পাদক আ. ফ. ম কাউছার এমরান, জাবেদ রহিম বিজন, সামাজিক সংগঠন স্বপ্নতরীর নির্বাহী পরিচালক মো. আবু তাহের, আমরাই বন্ধু ব্রাহ্মণবাড়িয়ার আশা সিকদার।

এ সময় বক্তারা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিবন্ধীদের কল্যানে নানামূখী কাজ করেছেন। এরই ধারাবাহিকতায় বর্তমান সরকার প্রতিবন্ধীদের সমাজের মূল স্রোতধারায় সম্পৃক্ত করে দেশের সামগ্রিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসেবে সমাজের সাধারণ মানুষকেও তা উপলব্ধি করে বিশেষ এই জনগোষ্ঠীকে অগ্রসর করতে ভূমিকা রাখতে হবে।

অনুষ্ঠানে শারিরীক প্রতিবন্ধী মোঃ রাসেল তার লেখা বঙ্গবন্ধুকে নিয়ে কবিতা আবৃত্তি করেন। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর শহীদ পরিবারের সকল সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

বার্তাবাজার/এম আই