হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে জয়পুরহাট জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে শোক র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকাল ৫ টার দিকে জয়পুরহাট সরকারি রামদেও বাজলা উচ্চ বিদ্যালয় মাঠ থেকে শোক র‍্যালি বের হয়ে শহীদ ডাক্তার আবুল কাশেম ময়দানে গিয়ে শেষ হয়।

পরে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোলাম মোর্শেদের সভাপতিত্বে আলোচনা সভা প্রধান অতিথির বক্তব্য দেন, জয়ডুরহাট ১ আসনের সংসদ সদস্য এ্যাড: সামছুল আলম দুদু।

এসময় আরও বক্তব্য দেন জামালপুর ইউপি চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা হাসানজ্জামান মিঠু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি খোরশিদ আলম, সাধারণ সম্পাদক রমজান আলী সরদার, যুগ্ম সাধারণ সম্পাদক শামিম আহমেদ, মাহমুদুর রহমান রিপন, সামছুল আলম সুমনসহ অন্যান্যরা।

আলোচনা সভা শেষে ৭৫ এর ১৫ আগস্টে শাহাদাৎ বরণকারী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

বার্তা বাজার/জে আই