আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের চনপাড়ায় গোলাগুলিতে ৫ জন আহত হয়েছেন গতকাল ( শুক্রবার) রাতে ১২ টার দিকে এঘটনা ঘটে।

আহতরা হলেন, আলমগীর হোসন (৩২), হৃদয় খান (৩০), ইলিয়াছ (১৭) ও শাকিব (২৩)। আহতদের উদ্ধার করে চিৎকিসার জন্য ঢাকা মেডিকেল (ঢামেক) হাসপাতে নিয়ে আসা হয়েছে।

হাসপাতালে আহত আলমগীর হোসেন জানান, তিনি রূপগঞ্জের চনপাড়া ৬ নম্বর ওয়ার্ডে থাকেন। স্থানীয় রাজনীতি করেন। শুক্রবার চনপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জয়নাল আবেদীনের নেতৃত্বে এলাকায় মাদকবিরোধী মিছিল করেন তারা। মিছিলের পর এলাকায় তিনটি মাদকের স্পট বন্ধ করে দেয়া হয়।

তিনি জানান, মাদকের স্পট বন্ধ করে দেয়ার বিরোধিতা করে রাতে স্থানীয় শমসের মেম্বার তাদের তলব করেন। সেজন্য ১০ থেকে ১৫ জন মিলে শমসের মেম্বারের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন। পথিমধ্যে অন্ধকার থেকে শমসের মেম্বারের লোকজন তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে তারা গুলিবিদ্ধ হন।

আহতদের স্বজনরা জানান, আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে শনিবার (২২ জুলাই) ভোরে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, আহত আলমগীরকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দিয়েছেন চিকিৎসকরা।

বার্তাবাজার/রাহা