গণঅধিকার পরিষদের কার্যালয়ের ভাড়া না দেওয়াসহ নানা কারণে বাড়ির মালিক অফিসে তালা দেওয়ায় বাড়িওয়ালাকে ফাঁসাতে নিজেই নিজের পাঞ্জাবি নিজে ছিঁড়ে হাসপাতালে যাওয়ার অভিযোগ উঠেছে দলের একাংশের সভাপতি নুরুল হক নুরের বিরুদ্ধে।

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, বাড়ির মালিক মিয়া মসরুজ্জামান এক ভিডিও বার্তায় বলেন, ১৭ মাসের ভাড়া বাকি থাকার কারণে তাদেরকে অনেক আগেই বলা হয়েছিল ঘর ছেড়ে দিতে। কিন্তু তারা সেটা শোনেননি। সেজন্য প্রথমে তাদের বিদ্যুৎ লাইন কাটা হয় এবং মৌখিকভাবে আবারও অনুরোধ করা হয় ঘর ছেড়ে দেয়ার জন্য। তখন তারা ফেসবুক লাইভে আমার বিরুদ্ধে বিষেদাগার করেন। এমনকি আমার পৈত্রিক সম্পত্তি তারা জোর করে দখল করে রাখবে বলে হুমকি দেয়। এজন্য আমি আমার বিল্ডিংয়ে তালা ঝুলিয়ে দিয়েছি, যেন তারা এখানে আসতে না পারে।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল আরেক ভিডিওতে দেখা যায়, গেইট ভেঙে দলীয় কার্যালয়ে প্রবেশের চেষ্টার সময় নিজের হাতে টেনে নিজের গায়ের পাঞ্জাবি ছিঁড়ে ফেলেন নুর। এসময় নুরকে চিৎকার করে বলতে শোনা যায়- ‘আমাদের কার্যালয়ে আমাদেরকে ঢুকতে দেওয়া হয়নি। আমরা তালা ভেঙে আমাদের কার্যালয়ে ঢুকেছি। আমরা কোন অপশক্তির কাছে মাথা নত করব না।’

এসময় তার অনুসারীদের তাকে কাঁধে করে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়। পরবর্তীতে তিনি নিজেকে আহত দাবি করে হাসপাতালে ভর্তি হন।

বার্তাবাজার/এম আই