চট্টগ্রামে মহানগর গোয়েন্দা পুলিশের (বন্দর ও পশ্চিম) পৃথক অভিযানে মোট ৩৬৪০ পিস ইয়াবা সহ তিন জনকে আটক ও ১টি ট্রাক আটক করা হয়েছে।

রোববার (১৬ জুলাই) চট্টগ্রাম টু কক্সবাজার মহাসড়ক থেকে দুইজনকে একটি ট্রাক সহ আটক করে এবং অপর অভিযানে নগরীর পাহাড়তলী থানাধীন সিডিএ মার্কেটের চার রাস্তার মোড় থেকে একজনকে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ (বন্দর ও পশ্চিম)।

মহানগর গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আলী হোসেন বলেন, রোববার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানাধীন ফুলকলি এলাকাস্থ চট্টগ্রাম টু কক্সবাজার মহাসড়কের পশ্চিম পাশে জাহাঙ্গীর মিস্ত্রীর গ্যারেজের সামনে রাস্তার উপর থেকে ২৫২০ পিস ইয়াবা ট্যাবলেট ও ০১টি ট্রাকসহ মোঃ লিয়াকত আলী বাপ্পারাজ প্রকাশ বাপ্পী এবং মোঃ সলিম উল্ল্যাহ প্রকাশ সেলিমকে গ্রেফতার করেন।

একই দিন অপর এক অভিযানে নগরীর পাহাড়তলী থানাধীন সিডিএ মার্কেটের চার রাস্তার মোড়ে অভিযান চালিয়ে ১১২০ পিস ইয়াবা সহ লাল মিয়া (৬০) নামে এক বৃদ্ধকে আটক করা হয়েছে।

গ্রেফতারকৃত ব্যক্তিরা উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে বিভিন্ন মাধ্যমে কমদামে সংগ্রহ করে বেশি দামে বিক্রয়ের উদ্দেশ্যে চট্টগ্রামে নিয়ে আসছিলো মর্মে প্রাথমিক তদন্তে জানা যায়।

বার্তা বাজার/জে আই